আমি আবার তোমার ভালোবাসা চাই
যে ভালোবাসা আমাকে মানুষ হতে শেখাবে।
আমি আবার তোমার পাশে থাকতে চাই
যে সান্নিদ্ধ আমাকে ধ্বংসের হাত থেকে রক্ষা করবে।
আমি আবার আলোর মুখ দেখতে চাই
যে আলো আমার সমস্ত অন্ধকার দুর করে দেবে।
আমি আবার স্বপ্ন দেখতে চাই
যে স্বপ্ন আমাকে আগামীর পথে নিয়ে যাবে।
আমি আবার তোমার ক্ষমা পেতে চাই
যে ক্ষমা আমাকে আর একবার সুন্দরভাবে বাঁচতে শেখাবে।
আমি আবার তোমার কাছে ফিরে আসতে চাই
যে ফিরে আশা প্রমাণ করবে এটাই ছিল আমার শেষ মিনতী।