একটি হীরার আংটির কাছে
আমার অনুভুতি গুলো ম্লান হয়ে গেল
একটি দামী গাড়ীর কাছে
আমার আশা গুলো হারিয়ে গেল
একটি সুন্দর বাড়ীর কাছে
আমার সমস্ত স্বপ্নগুলো চাপা পড়ে গেল
হায়রে আমার ভালোবাসা
তোকে ধীক্বার জানাই
হায়রে আমার অনুভূতি
তোকে নিকুচী করি
ভালোবাসায় যদি ভালোবাসা না থাকে
তাহলে কেন এই অর্থহীন ভালোবাসা...?