সেদিন ছিল মেঘলা আকাশ
দুপুর বেলায় হিমেল বাতাস
মেঠো পথে হাত ধরে
হেঁটে চলা মনের ঘোরে।
আকাশ বাড়ির ছাদ ভাঙ্গল
অঝোর ধারায় বৃষ্টি নামলো
ভিজলাম দুজন মনের সুখে
বৃষ্টি সুধা গায়ে মেখে।
ভেজা কাপড়ে শরীরের ভাজ
চোখে চোখে ভীষণ লাজ
নেশায় ভরা ভেজা ঠোঁটে
হারিয়ে যাওয়া অকপটে।
নির্জনতায় ঝড়ো হাওয়া
প্রেম সুখে মাতাল হওয়া
দুটি মনে প্রেম আকুতি
স্পর্শ আর অনুভুতি।
ভেজা শরীর ভেজা চুল
ইচ্ছে করেই করলাম ভুল
সেই ভুলটায় জীবনভর
মনের মাঝে সুখের ঘর।