কি যে চাই
কি না পাই
ভেবে মরি সারাক্ষন;


বারবার করি ভুল
নেই বুঝি কোন কুল
ছোটাছুটি সারাবেলা স্বপ্নের জ্বালাতন।


তুমি আছো আমি আছি
দুজনেই কাছাকাছি
ভালোবাসা হয়ে গেল হাওয়া;


প্রেম আসে প্রেম যায়
কিছু কথা রয়ে যায়
কাছে থেকেও হয়না কিছু পাওয়া।


অতি সুখে ভুতে গিলে
গুরুজনে তাই বলে
পাওয়া ভুলে নাপাওয়ার হতাশা;


জেগে থাকলে বিবেক
নিয়ন্ত্রণে থাকে আবেগ
সবকিছুর উর্ধ্বে থাকুক ভালোবাসা।