অযাচিত কিছু ভাবনায় সময়গুলো নষ্ট
সময়ের থেকে পিছিয়ে পরে বুকের ভিতর কষ্ট।
সম্ভাবনা নেই তবুও ফুরালোনা সেই আশা
আজ অবধি তোমার তরে অসীম ভালোবাসা।
দিনবদলের হাওয়া লেগে বদলে গেল সব
পুরনো সব দুরে ঠেলে দিয়ে নুতনের কলরব।
বর্তমানের সঙ্গ ছেড়ে পিছু কেন ফিরে চাই
জীবনের স্বাদ তুচ্ছ করে শুধু তোমাকেই খুঁজে বেড়াই।
ভুল করে যদি ভুলে যাই কভু জীবনটা রঙ্গিন হবে
তোমার আমার ভালোবাসা গুলো হিমালয়ে জমা রবে।