রাত গুলো নির্ঘুম
হতাশায় জাগরণ  
স্মৃতি বড় নির্মম
সময়ের আবরণ।


পথ চলা অবিরত
অনিয়ন্ত্রিত মন    
হৃদয়ের ক্ষত যত
চিরন্তন আপন।

বসত বাড়ী জনবহুল
একাকিত্বের ঘর
ঢেউয়ে শুধু ভাঙ্গলো কুল
জাগলোনা চর।


অনন্ত মায়া মনে
অযাচিত আশা
সন্যাসী স্মৃতি বনে
তবুও ভালবাসা।