দিনের পরে দিন গেল
মাসের পরে মাস
একটি বছর চলে গেল
ভাবতেই দীর্ঘশ্বাস
হাসি-কান্না ভালবাসা
স্মৃতির পাতায় আজ
নুতন স্বপ্নের আশাবাদে
নুতন করে সাজ
পুরো পৃথিবী এক হয়ে যাও  
থাকুক মিল-মহাব্বাত পিয়ার
নুতন বছরের শুভেচ্ছা নাও
!!!.Happy New Year.!!!