ভালোবাসা ভাসছিলো ঝিরি ঝিরি বৃষ্টিতে
ভালোবাসা মিশে ছিল অপেক্ষার দৃষ্টিতে
ভালোবাসা জ্বলছিল লোডশেডিং এর অন্ধকারে
ভালোবাসা ডাকছিল শাড়িঢাকা শরীরে
ভালোবাসা উথাল-পাথাল সিড়ি বেয়ে চলনে
ভালোবাসা মাতাল হলো ফাঁকা বাড়ীর নির্জনে !!!