কতদিন চলে গেল
কত কথা হারিয়ে গেছে একাকিত্বের গহীন অন্ধকারে
মাঝে মাঝে মনে পরে যায়
তোমার সেই মায়াবী চির আপন দুটি চোখ  
কখনো হঠাত থমকে যাওয়া
অথবা আবার ছুটে চলা জীবনের পথে পথে
অবসন্ন মনের বাসনা অফুরন্ত
তবুও তোমাকে ঘিরে বেঁচে থাকে আমার স্বপ্নপোড়া সুখ!!!