খুব ইচ্ছে করে
তোমার হাত ধরে নগ্নপায়ে শিশির ভেজা ঘাসে পথ চলতে
খুব ইচ্ছে করে
জোস্না ভরা কোনো রাতে তোমার কাঁধে মাথা রেখে হারিয়ে যেতে  
খুব ইচ্ছে করে
মাঝরাতে হঠাত ঘুম ভেঙ্গে তোমাকে বুকের ঠিক মাঝখানে জড়িয়ে ধরতে
খুব ইচ্ছে করে
নির্ঘুম রাতে তোমার পুরনো সব কষ্টগুলোকে ঠোঁটের আদরে ভুলিয়ে দিতে
খুব ইচ্ছে করে
বৃষ্টি ঝরা  কোন সন্ধ্যায় তোমার ভিজা চুলের গন্ধ মেখে উম্মাদ হতে
খুব ইচ্ছে করে
জীবনের প্রতিটি সেকেন্ড শুধু তোমার ভালবাসার জন্য বিলিয়ে দিতে!!!