খুব ভালোবাসি বলে
আমার ভালোবাসার উপযোগিতা নেই।
খুব ভালোবাসি বলে
আমার জন্য কোন ব্যাকুলতা নেই।
খুব ভালোবাসি বলে
চরম নিষ্ঠুরতা নিরবে মনে চেপে রয়।
খুব ভালোবাসি বলে
আমার অনুভুতিগুলো অপমানিত হয়।
খুব ভালোবাসি বলে
প্রতিনিয়ত জলাঞ্জলি যাচ্ছে ছোট্ট চাওয়াগুলো।
খুব ভালোবাসি বলে
বুকের ভিতর চাপা কান্নার পাথর বেড়ে উঠছে।
খুব ভালোবাসি বলে
তোমার অবহেলা আমার চোখের জলে ভাসছে।
খুব ভালোবাসি বলে
আবেগের যাতাকলে পিষ্ট হতে হবে জীবনভর!!!