তোমার জন্য ব্যাকুলতা আমার অপমান
আমার জন্য অবহেলা তোমার সম্মান।
ভালোবাসার আগুনে পুড়ে সোনা হলো মন
সেই সোনা মনের প্রেমকুঞ্জে তোমায় প্রয়োজন।
দিনে দিনে বাড়ছে আমার ভালোবাসার বোঝা
প্রেমের বিষে কাতর আমি তুমিই  আমার ওঝা!!!