ঘুম আর হলোনা
তোমার ফোনের অপেক্ষায়;
ঘুম ঘুম  চোখে  তাই
রাত জাগা কবিতায়।


মন আর ভোলেনা
কোনো কিছুর উপমায়;
তুমি হীনা রাত টা
হারিয়ে  গেল অজানায়।


ঘুমন্ত শহরে র
নিয়নের আলোতে;
মন আর মানেনা
ভালো আর মন্দতে।


শুকতারা হারিয়েছে
যান্ত্রিকতার বিলাসে  ;
তবুও সময় গুলো কেটে যায়
তোমায় ভালোবেসে!!!