দিনের আলোতে দুরদুর
রাতের আধারে জান্নাতী হুর
লোকসমাজে যে চোখের বালি
নির্জনে সেই প্রেমের দীপালি
না থাকলে রুপের বাহার
জোটেনা তার মুখের আহার
কষ্টের পাথর বুকের ভিতর
লালসা নিবারনে দেহটা নিথর
যৌবন বিলাসে হাজার দিওয়ানা
মনের পিয়াসে কেউ আসেনা
অভিশাপ হয়ে ঝরে চোখের পানি
সমাজ করেছে তারে চির প্রমোদিনী!!!