কামিজ পড়লে সেক্সি তুমি
শাড়ী পড়লে খাসা মাল
শার্ট-প্যান্ট এ বেহায়া তুমি
শর্ট পোশাকে বেসামাল
বোরখা ঢাকা শরীরের ভাজে
শুনবে কথা আজে-বাজে
নজরদারী বুকের উপর
হাটলেও বলবে দুলছে কোমর
তোমার চোখেও নাকি দারুণ নেশা
তাইতো বলে তোমায় সর্বনাশা
কুচিন্তা যাদের মনের ভিতর
তারাই নারীর জানেনা কদর
নিজের চোখের পর্দা ছেড়ে
তোমার পোষাক দেখে আসবে তেড়ে
ওরা পর্দার দোহাই দিয়ে যাবে
আসলে নারী তোমাকে পণ্য ভাবে
নগ্ন দেহের কথা বলে
নগ্ন মানষিকতা ঢাকে আড়ালে!!!