অসংখ প্রেম, অগনিত মুখ
অজস্র ভালোলাগা, অবারিত সুখ
বয়সন্ধির উম্মাদনা আর অস্থির মন
নতুনত্বের মগ্নতায় ছুটাছুটি সারাক্ষণ
ক্ষণিক সুখে গড়েছি কত বাসা
পথ ভুল করে পথে ফিরে আসা
সময়ের সাথে পাল্লা দিয়ে ফেলে এসেছি সব
তবুও আমার বুকের ভিতরে একটাই অনুভব
স্বপ্ন গুলো পুড়িয়ে কখনো ছাই হয়েছে আশা
আশাহত মন খুঁজে ফিরে শুধু তোমার ভালবাসা !!!