কেউ পড়বে না আমার কবিতাগুলো
তবুও আমি লিখছি।


কেউ আমাকে জানুক বা না জানুক...


কেউ শুনবে না আমার গান গুলো
তবুও আমি গাইছি।


কেউ আমাকে শুনুক বা না শুনুক...


কেউ দেখবে না আমার ছবি গুলো
তবুও আমি আঁকছি।


কেউ আমাকে দেখুক বা না দেখুক...


তাতে আমার কোন দুঃখ নাই
আমি শুধু আমার আমিত্বকে খুঁজে বেড়াই!!!