দুঃখ গুলো মেঘ হয়েছে আকাশ মেঘ্লা তাই
বারিষ হয়ে ঝরছে বলে সস্থি খুঁজে পাই।
খুশি যখন রংধনু হয়ে পুব আকাশে ছায়
রঙ্গের খেলায় রঙ্গীলামন তোমায় কাছে চায়।
মনের আশা পুষ্প হয়ে ফুটুক রোজ প্রভাতে
মনের কথা যায়রে বুঝা চোখের ভাষাতে।
তুমি আমার মনের বাগান আমি যে তার মালী
তোমার মনের ফুল ফুটাতে প্রেমের জল ঢালি।
জীবন আমার বিলীয়ে দেবো তোমায় ভালোবেসে
হাসি-কান্না, দুঃখ-সুখে চাই যে তোমায় পাশে।