মুঠোবার্তার সংকেত এলো
শব্দ ছিলো তিনটা
তোমার মনের খবর দিলো
ভালই যাবে দিনটা।
হাজার কথা মাথা ব্যাথা
বলতে চেয়েও হয়নি বলা
সংকিত মনে সমাজ প্রথা
তাই লুকোচুরি প্রেমের খেলা।
বিধি নিষেধ শাসন বারণ
যতই করুক বদনাম
তবুও আমাদের প্রেমলীলা
চলতে থাকুক অবিরাম!!!