আটে নেমে সেঞ্চুরী,
বাহা বাহ!
সেই টেস্টে ছয় উইকেট
সাথে হ্যাটট্ট্রিক!
চমৎকার চমৎকার!
টেস্ট ক্রিকেট
পার করল একশত ছত্রিশ বছর।
বিশ্ব দেখেনি এমন কান্ড!
চট্রলাবাসী দেখল আজ
এমন অভিষেক কীর্তি
দেখালো এক তরুন বাঙ্গালী
নাম তার সোহাগ গাজী!