আকাশটা ছিল নিল তোমার কাছে ?
অশ্রু দেখনি তুমি আমার চোখে - তুমি আমার চোখে .
পায়ে আল্তা হাতে মেনদী লাল শারী পরে
চলে গেলে কেন তুমি অজানা দেশে  
তুমি অজানা দেশে ।


অশ্রু দেখনি তুমি আমার চোখে - তুমি আমার চোখে .
যান্তে পারিনা তুমি কেমন আছ ।
আজওকি আমায় তুমি ভালবাস - নাকি ভুলে গেছ
নাকি ভুলে গেছ ?