গাউছ কুতুব পির মুরসিদে ?গাউছ কুতুব পির মুরসিদে ?
দিন কাটাইছে ঝঙ্গলে ও মনরে -
থাকতে চাশ দালান কোঠাতে ? ও মনরে
   থাকতে চাশ দালান কোঠাতে


আসছ খালি যাবে খালি ?  আসছ খালি যাবে খালি
মাঝের কয়টা দিনেতে গুরিশ কেন টাকার পেছনে
ও মনরে ?
থাকতে চাশ দালান কোঠাতে ।
ও মনরে ?
থাকতে চাশ দালান কোঠাতে