অনেক কেঁদেছি শুখিয়ে গেছে ? আমার চোখের জল
সবাই আমার আপন ছিল
আজ আমি সবার পর ৷


ভালবাসায় ধোকা খেয়ে
দরলাম সিগারেট
রেং টাকে বর করতে
দরলাম গাজার সিগারেট ৷


গলাটা শুখনা ছিল
ডাল্লাম ফেন্ছেডিল
এভাবেই কাটতে ছিল
আমার প্রতি দিন ৷


প্রেমিকাকে দেখে আমি
পেলাম অনেক কষ্ট
হেরইন টা দরে হলাম
একে বারে নষ্ট ।


হটাৎ করে প্রেমিকার সাথে
আজ দেখা হল
আমায় বিয়ে না করে নাকি
ও বেঁচে গেল ।


প্রতিস্ঠীত হয়ে যদী
ওকে দেখাতে পারতাম
ওর ভুলের যন্য আফছোছ করত
আমার যন্য ও কাঁদত
নিযেকে ধংস করে হায়রে
কি কর লাম ৷==