এই লাইনে সবাই গুরু
আমি হইলাম চেলা
মনের কথা টাইপ করি
ভুল টা জায়না দেখা
নেতা দের মতন ভাষন যদী
আগে লিখে নিতাম
মনের কথা তাহলে কি
লিখতে পারিতাম ৷
শয়তানের কোন ভুল হয়না
মানুষ ভুলের পুতুল
তোমরা সবাই পুরান কবি
আমি হইলাম নতুন ৷
--------------------
Thanks All of you, ho Comments My >Poems )
নেষায় জীবন ধংস > thanks ones Again  <