মেলছি ডানা ঐ নীল আকাশে
ঘুমের চাদরে স্বপ্নকে ধরি...
জানি আঙুল ছোঁয়ানো বারণ
তবু আমার স্বীকারুক্তি আমি রাজি
রেখ ঐ হৃদয় অরণ্যে সযত্নে
পাছে অপেক্ষা বৃথা না হয়...
আজ চোখ বলে নদী হব না
রাতের একলা চাঁদ শুধু আমি দেখব না
নিঃসঙ্গী বিকেলে আর আমি একলা হাঁটব না
জানি আঙুল ছোঁয়ানো বারণ
তবু আমার স্বীকারুক্তি, আমি রাজি
তারাদেরও আজ আপন লাগে
চোখ ছুঁয়ে আলো খেলা করে
মিছিমিছি ,হাসিটাও ভিড় করে অজান্তেই
না দেখার মন কেমন হটাৎ বালিশে মুখ লোকায়
জানি আঙুল ছোঁয়ানো বারণ
তবু আমার স্বীকারুক্তি, আমি রাজি।