আমাদের ফেসবুকে পেজ এবং ইউটিউব চ্যানেলে আপনারা অনেকেই হয়তো আমাদের আসরের সদস্য ও বিশিষ্ট আবৃত্তিকার সেলিনা জাহানের আবৃত্তি শুনেছেন। আগামীকাল (২৩ এপ্রিল ২০২৪) বাংলাদেশ সময় রাত ৯টার সময় তিনি আমাদের ফেসবুক পেজে লাইভ থাকবেন। নিজের এবং খ্যাতিমান কবিদের বিভিন্ন কবিতার লাইভ আবৃত্তির পাশাপাশি তিনি সদস্যদের জমা দেয়া কবিতাও আবৃত্তি করবেন সেখানে। আপনার কবিতার আবৃত্তি এই লাইভ অনুষ্ঠানে শুনতে চাইলে এখনই আমাদের ফেসবুক পেজের মেসেজের মাধ্যমে কবিতাটি জমা দিয়ে রাখুন।


আবৃত্তির লাইভ এই ইভেন্টের লিঙ্ক এখানে দিলাম:


https://www.facebook.com/events/1941604446256206