কবিতার আসরের এডমিনের অনুমতি সাপেক্ষে আসরের উদ্যমী ও কর্মতৎপর চিরসবুজ কবি অনিরুদ্ধ বুলবুল ''প্রসঙ্গ : কবি সম্মেলন-২০২০'' শিরোনামে গত ০৯/১২/২০১৯ তারিখে আলোচনার পাতায় একটি পোস্ট দিয়েছেন ।তাতে, 'কবি সম্মেলন-২০২০'-এর সফলতা কামনা করে সবাই মন্তব্য করেছেন এবং প্রায় অর্ধ শতক শ্লোগানের বাণীও কবিগণ জানিয়েছেন। প্রত্যেকটি শ্লোগানই সুন্দর এবং তাৎপর্যময়। আমি আশা করবো, কবিদের এ সকল শ্লোগান থেকে, অথবা (প্রয়োজনবোধে) কিছুটা সংশোধন করে এ ওয়েবসাইটের প্রধান এডমিন একটি শ্লোগান নির্ধারণ করে নেবেন।


কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়, আসল কাজের কথা অনেকেই মন্তব্যের মাধ্যমে প্রকাশ করছেন না। একটি অনুষ্ঠানের উপস্থিতির উপর নির্ভর করেই ইহার আয়োজন ও অন্যান্য কর্মকাণ্ড চালানোর পরিকল্পনা করতে হয়। এতে অনুষ্ঠানের আয়োজকদেরকে কর্মের একটি সঠিক রূপরেখা ধরে এগিয়ে যেতে সাহায্য করে। যা অনুষ্ঠানকে সুন্দর ও আনন্দঘন করে তোলে।


আমি আশা করি এবং সকলের প্রতি বিনীত অনুরোধ রাখছি, যারা বাংলা-কবিতার কবি সম্মেলন - ২০২০-এর সাফল্য কামনা করেন এবং বাংলা-কবিতার ওয়েসাইটকে ভালোবাসেন; তারা কবি অনুরুদ্ধ বুলবুলের পোস্ট- ''প্রসঙ্গ : কবি সম্মেলন-২০২০'' -তে মন্তব্যের মাধ্যমে উপস্থিতির কথা প্রকাশ করুন এবং যথাযথভাবে নিবন্ধন (Registration) করুন।


আপনার সরব উপস্থিতি বাংলা-কবিতার কবি সম্মেলন - ২০২০-এর অনুষ্ঠানকে স্মৃতিময় ও আনন্দঘন করে তুলবে, ইনশাআল্লাহ।


বিশেষ দ্রষ্টব্য- কপিপেস্টের সুবিধার জন্য মন্তব্যের ঘরে কবি অনিরুদ্ধ বুলবল-এর পোস্টের লিঙ্কটি দেয়া হলো।