বাংলা কবিতা ডটকম ওয়েবসাইটকে সুন্দর ও সুচারুভাবে পরিচালনা জন্য ০৩ (তিন) জন এডমিনসহ ৩০ (ত্রিশ) জন মডারেটর এবং ৫৭ (সাতান্ন) জন এডিটর হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন (কেউ কেউ একই সঙ্গে একাধিক দায়িত্বপ্রাপ্ত)। কিন্তু ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বেশকিছু দায়িত্বপ্রাপ্ত কবি দীর্ঘদিন যাবৎ কবিতার আসরে আসছেন না। আবার, কেউ কেউ প্রাপ্ত দায়িত্ব পালনে সময় দিচ্ছেন না বা দিতে পারছেন না।


এমতাবস্থায়, পরিচালনা পর্ষদকে সচল ও কার্যক্ষম রাখার জন্য বর্তমান কার্যকরী পর্ষদে কিছুটা পরিবর্তন আনার প্রয়োজন হয়ে পড়েছে। তাই, মডারেটর প্যানেলের সদস্য কবিদের মাঝে আন্তঃযোগাযোগ বাড়ানোর অভিপ্রায়ে ''মডারেটর বাংলা কবিতার আসর'' নামে একটি 'হোয়াটসঅ্যাপ গ্রুপ' খোলা হয়েছে। উক্ত গ্রুপের সদস্য হিসেবে সংযুক্তির জন্য সম্মানিত মডারেটরগণ নিজের হোয়াটসঅ্যাপ নম্বরসহ যথাযথ তথ্যবলী দিয়ে প্রোফাইল আপডেট করে নেয়ার জন্য অনুরোধ করা হলো (প্রোফাইলে প্রদত্ত মোবাইল/হোয়াটসআ্যাপ নম্বর এবং ইমেইল কবি নিজে এবং এডমিন ব্যতীত আর কেউই দেখতে পারেন না)।


স্মর্তব্য যে, স্বপ্রণোদিত হয়ে বাংলা কবিতার আসরের কোন কবি যদি মডারেটর ও এডিটর হিসেবে দায়িত্বপালনে আগ্রহী হন; তবে, তিনি নিজের প্রোফাইলে হোয়াটসঅ্যাপ নম্বর ও ইমেইলসহ যথাযথ সঠিক তথ্যবলী দিয়ে আপডেট করে নিবেন এবং a3bk6061@gmail.com ইমেইলে নিজের আগ্রহ জানানোর জন্য অনুরোধ করা হলো।


কবীর হুমায়ূন
হোয়াটসআ্যপ নম্বর- +৮৮০১৭৩৩-৯৯০৯৬৫