১.
ভালোবাসার গোলাপ ছিল
দোরের কাছে পড়ে
কুড়িয়ে নিয়ে দিলাম রেখে
বুকের মাঝে ভরে
গোলাপ প্রেমে রঙিন হলো
আমার ছোট হৃদয়
তোমার সঙ্গে কথায় হলো
জীবন মধুময়
২.
হৃদপুকুরে দল মেলে প্রেম  
রং করেছে ভূমি
তোমার প্রেম ভাবনাতে
সজীব হয়ে জীবন রাঙে
হৃদপদ্ম চুমি
৩.
মনের মাঝে মনটা দিয়া
এক করেছি আকাশ-পাতাল
তোমার হৃদয় নিয়া
সাদা মেঘ নীল আসমানে
খুশিতে যায় চলিয়া  
তোমার প্রণয় মনে থাকে
জীবন যায় ভরিয়া