A chando tomay bhabi bole
A gaan shure shure kotha bole,
           Bole aktu haso
         Ar satronga ronge
         Jibon joare bhaso.
   A mon tomay bhalobase--
           Tai apon khoje
         poth cholar pase.
Tumi nirob,tai thako nirjone--
      Bhabo akla anmone.
     Ami bosonto-kandari
    rong chorai kunje-kanone.