ফিরে এসো
...............অহনা

বৃষ্টি হয়ে আবার তুমি আমার কাছে এসো,
ঝড় হয়ে আবার তুমি আমায় ভালবেসো ,
উড়িয়ে নিয়ে যাও গো আমায় ধূলার সাথে সাথে,
ধরে রেখে আমার দু হাত দৃঢ় তোমার হাতে,
শিশির হয়ে আবার যেদিন পরবে তুমি ঝরে,
বিছিয়ে দেব আমার আঁচল শুকনো ধূলার পরে,
জড়িয়ে নিয়ে অঙ্গে আমার সে ভেজা আঁচল খানি,
ভুলে যাব সারাদিনের যত ক্লান্তি গ্লানি।।