তুমি আমার ইচ্ছে গুলো
ভীষণ ভাবে জড়িয়ে থাকা;
হাতের ফাঁকে আঙ্গুল দিয়ে
তোমায় ছুঁয়ে স্বপ্ন দেখা!


তুমি আমার শেষ চুমুকে
ছুঁয়ে থাকা এক আস্কারা মন;
চোখের কাছে লুকিয়ে রাখা,
গল্প বলা আজ গোপন!


তুমি শুধুই তোমার মতো
আমার কাছে আয়না দেখা;
তুমি মানেই আমার আমি,
আকাশ ভেঙ্গে বৃষ্টি মাখা।