সাপ লুডো


মন জুড়ে আজ ছক কেটেছি
সাপ লুডো সেই খেলার ছলে;
হঠাৎ দেখি মন ই ঘায়েল ,
সেই সাপের ই বিষ ছোবলে!!


ভালবাসা


ভালবাসা তুমি কাঁচের চুড়ি
যতক্ষণ আছো মৃদু শিহরণ;
আঘাত লেগে ভেঙ্গে গেলে পরে,
মনের গভীরে রক্ত ক্ষরণ!!