কোনও সম্পর্কের জন্য আলাদা কোনও দিনের অস্তিত্ব
আমি স্বীকার করতে পারিনা কোনদিন ই, আজকের দিনটাও তার ব্যতিক্রম নয়।
তবু বিশ্বায়নের সাথে তাল মিলিয়ে কিছু বিশেষ দিন জীবনের সাথে সামিল হয়েই গেছে
এমন ই একটা দিন এই বিশ্ববন্ধুত্ব দিবস।
আমার সব বন্ধুরা ভালো থাকুন/ থেকো,শুধু মাত্র আজকের দিনে নয়,
জীবনের প্রতি টা মুহূর্তে।
জীবনের প্রতিটা মুহূর্ত হোক আমার সব বন্ধুদের জন্য।  


এটা কে কবিতা বলে ভুল করবেন না কেউ!!