ছোট্টবেলার বৃষ্টি চাই
ছোট্ট কাগজী নৌকা খান
ছোট্টবেলার খেলার সাথী
গুন গুন সুরে বেসুরো গান


ছোট্টবেলার দুষ্টুমি চাই
বেলা গড়ালে মায়ের ডাক
ছোট্টবেলার দিন গুলো চাই
গল্প শোনা ভয়ের রাত।


তাহলে সব ছাড়তে পারি
আজকের সব বিলাস বাসন
শুধু তোমাকে সঙ্গে নিয়ে
হারাতে পারি যখন তখন।