আজ ফের গাংচিল ওড়া
আজ ফের ফড়িঙের ডানা
কথা হোক আজ শুধু চোখে
আজ শব্দের হোকনা মানা!


শব্দেরা জব্দ আবার,
তবু স্তব্ধতা হোক খানখান
আজ ফের গোধূলি বেলায়
শুরু হোক ফের না গাওয়া সে গান!


যে গানে সূর্য ঘুমায়
নিশ্চিন্তে আকাশের কোলে
যে গানে মোহন বাঁশি শুনে
শ্রী রাধিকাও জগৎ ভোলে!


সেই ভুলে মিলে ফের আজ
ঠিক ভুল হোক এক  ঠাঁই
সেই ভুলে ফের একবার
আজও শুধু তোমাকেই চাই!!