এতো রাগ করে আমার সাথে থাকতে পারলে?


পারবো না! কেউ যদি আমার সাথে পারে আমি পারবো না কেনো?


আজ একুশ দিন হলো তোমার সাথে কথা হয়না। কত কষ্ট লাগে বুঝতে পারো?


আমার বুঝি কষ্ট হয়নি? আমি তো একটা পাথর। তাই না!


কি করে পারলে, বলো?


তুমি পারলে কি করে?


কথা দাও, আর কখনো এমন হবেনা। আমরা কখনো ঝগড়া করবো না। তুমি জানো! আমি তোমাকে কত ভালোবাসি? আমার জীবন থেকে অনেক বেশি। তোমার কষ্ট হলে, কেউ মন্দ বললেই আমার ভারী কষ্ট হয়।


তোমার কষ্টে আমার বুঝি ভালোলাগে! কবে যে তোমাকে মুক্ত পারবো জানিনা। তোমার বুকের ঐ বাম পাশের তিলটায় আমাকে খুব কষ্ট দেয়।


কেনো? ওটার জ্ন্য তোমার কষ্ট কিসের?


মেয়েদের বুকের বাম পাশে তিল থাকলে সে নাকি সৌভাগ্যবতী হয়। আমার কি আছে? কি দিয়ে তোমাকে ধরে রাখার চেষ্টা করবো?


তুমি এভাবে কথা বললে আমার আরও বেশি কষ্ট হয়। আমি তোমাকে তো ধনদৌলত দেখে ভালোবাসিনি। তোমার একটি সুন্দর মন দেখেছি।


জানো, দারিদ্র্যতা জীবনের একটি অভিশাপ। এটা আমাকে প্রতি মুহূর্তে নিংড়ে খাচ্ছে। কোনদিন যদি তোমাকে হারাই তা দারিদ্র্যতার জন্য। দারিদ্রতা দিয়ে ভালোবাসা জয় করা কঠিন। এমন একটা পরিস্থিতি আসতে পারে তোমার কিছুই বলার থাকবেনা। অর্থ আর সুখ ভোগের আশায় তোমার পরিবার আমাকে মেনে নেবে না।


তুমি ও কথা বলো না। আমার তাতে কষ্ট হয়। সেই অর্থ আর সুখ যদি আমার ভাগ্যে না সয়? বিধাতার উপর কারো হাত নেই।


জানো, আজ আমার সকল প্রচেষ্টা তোমাকে সাথে নিয়ে আমার পরিবারকে সুখি করা। বলো? আমার দুঃখ কষ্টে আমার পাশে থাকবে না।


নিশ্চয়ই থাকব। তোমাকে ছেড়ে আমি কোথাও যাবো না। তোমার জন্য আমি সব সুখ বিসর্জন দিতে পারি।


মনটা খারাপ হয়ে গেছে, তাই না! আজ অনেক দিন পর একটু স্বস্তি পেলাম। একটা চুমু খেতে দিবে?


একটা কেনো, তোমার যতক্ষণ খুশি খেতে পার। বাধা দেবো না।


থ্যাংকস।


এবার হলো তো! আর একটা কথা, তুমি আমার কপালে চুমু খাও কেনো?


কপালের মাঝখানে নাকি সৌভাগ্য লুকিয়ে থাকে তাই।


তুমি না! একটা পাগল।


আর তুমি একটা পাগলী!