একটু ছাদে আসবে? 
আজকের সন্ধ্যাটা অনেক সুন্দর, 
আকাশটাও। 
চলো হাতে হাত রেখে
গোধূলী বেলায় হারিয়ে যাই
মেঘে ভেসে ভেসে তারার কাছে। 

তোমার স্বপ্নের চাউনি
আর ছন্নছাড়া আমি, 
তোমার স্বপ্নে দেখেছিলাম
আমার স্বপ্ন, 
নিজেকে বাঁচানোর, ঘুরে দাঁড়ানোর! 
কিন্তু, অদ্ভুত তুমি
মাঝপথেই ছেড়ে দিলে হাত, 
ডুবন্ত আমিকে পুরোপুরি ডুবিয়ে,
এখন, একাকী কাটবে আমার রাত! 

তোমার জন্য আমি নই
কিংবা আমার জন্য তুমি, 
তবু ঝটিকার মতো জীবনে এসে 
কুয়াশাচ্ছন্ন জীবনকে
রিক্ততায় ভরিয়ে যেতে যেতে
জেনো, 
অবিশ্বাসের খোলসে মোড়ানো আমার
ভালোবাসায় কোন খাঁদ ছিলো না, 
জেনো, 
তোমাকে আঁকড়ে বাঁচতে চাওয়া কাউকে
ভ্রান্তিতে ডুবিয়ে এসেছো তুমি, 
জেনো, 
অনিমেষ ভাবালু ছেলেটা আজো তোমাকেই ভালোবাসে।