যে মেয়েটা স্বপ্নে আসে,
ঘুম থেকে জাগিয়ে
যায় আবার হারিয়ে
স্বপ্নের দেশে।


অ-য্তাই খুঁজে খুঁজে
ক্লান্ত মন নিয়ে
যাই আবার হারিয়ে
ঘুমের দেশে।


বিধাতার কাছে আমি
মিনতি যে করি হায়
আমার স্বপ্নের রানীকে
বাস্তবে এনে দাও…