আরতো কটাদিন তার পরতো চলেই যাব। বর্যা আসছে,আষাঢ় আসছে।
ও তুমি তো জান না।
আসছে বর্ষা আসছে ।
আমি তো ধুয়ে চলে যাব এই বর্ষার জলে।
আরতো খেলা করতে পারবো না তোমার পায়ে ধুলে হয়ে।
তবে চিন্তা করো না, আবার ফিরে আসবো কোনো এক চৈত্রে ধুলো হয়ে ।
খেলা করবো তোমার পায়ে, তুমি আবার হাটবে আমার বুক জুড়ে।