আমি তো হাপিয়ে যাচ্ছি,আর পারছি না।
তোমার মত আর তো পারছি না।
আচ্ছা তোমার জীবনের ভুল গুলোর শিক্ষক কে ছিল?


জানি বলবে আমি।
হোলাম আমি তোমার ভুলের শিক্ষক,তার পর ও বলব
আমি বা তুমি কেউই ভুল করিনি ভালোবাসাটাকে ভালোবেসে।


আজ ও দেখকি তুমি বসে থাক আনমনে,ভাবো হয়তো তোমার একলা আমি কে।


তবে তুমি জেনে রাখ
আমি আজ ও আছি হতে রাজি তোমার নরম পায়ের নিচের সবুজ ঘাস


আমিই তোমার সেই আকাশ।