হাওয়াটা যত কাছে, তত তুই কাছে আমার আসিস না |
আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনা |
তুই অতটা কাছে আসিস না, তোর সুগন্ধে আমি হুস
হারাই |
চলার পথে মাটি থেকে আমার পা যতটা কাছে,
তুই অতটা কাছে আসিস না
আমার বুক ধকপক করে |


তুই অতটা কাছে আসিস না
সত্যি বলছি
তুই অতটা কাছে আসিস না-


এক বার যদি জাপটে ধরি,
আর কোন দিনও ছাড়াতে পারবি না |
তাই দয়া কর-
তুই অতটা কাছে আসিস না ||


22/11/2013