(১)
প্রতারক নোংরামী করে,
আমি কবিতা লিখি।
সন্ত্রাসী মারামারি করে,
আমি আরো শিখি।
(২)
শরীর ক্লান্ত হলে
আসে ঘুম ব্যাটা।
মন ক্লান্ত হলে
বাজে কাজের বারোটা।
(৩)
মনের মাঝে লিখে নিলুম
ছোট্ট কিছু কবিতা।
তোমায় যা যা দিয়ে ছিলুম
বেড়ে গেছে সবই তা।