(ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রতি শ্রদ্ধাঞ্জলী)


হে
রাম !
তোমার
শেষ বানী
ভুলিনি মোরা
ভোলেনি তামাম
ভারতের      মানুষ
তবুও        নাথুরামরা
সংসদীয়     রাজনীতিতে
জনগণকে  বোকা   বানিয়ে
নিজস্ব  গোপন  এজেন্ডা  নিয়ে
দিল্লীর    মসনদ    করে    দখল
রাজঘাটে  মালা  দিয়ে  ক্ষমা প্রার্থনা
তুমি  হয়তো  ওদের  ক্ষমা করে দেবে
ইতিহাস  কিন্তু  ওদের  ক্ষমা  করবে  না ।


• আসরের অগ্রজ অনুজ কবিবন্ধুদের ছেড়ে হাসান ইমতির স্বেচ্ছানির্বাসনের বিরুদ্ধে ।