পেটে খিদা মুখে লাজ
হবেক নাই কন কাজ
মনের কথা মনেই রবেক
জিন্দেগীভর ফড়ফড়াবেক
বাঁচে থাক্যেও রইবি মরে
যতই সুখে থাকিস ঘরে
তারল্যে ভাল শরম ছাড়্যে
বদনামি ভয় দিয়ে ঝাড়্যে
শির উঁচায়ে বুক ফুলায়ে
মরদ বঠিস বলবি যাঁয়ে
মঙলিরে তুর লরম হাসি
মুই তুকে বড় ভালোবাসি