এস না বন্ধু সবাই মিলে
কবিতা গদ্যে তুলব ফসল
আসুক যতই বাধা বিপত্তি
রইব লক্ষ্যে সদা অবিচল ।
স্পষ্ট কথার নেই বিকল্প
সত্যি কথা মানতে জানি
নতুন সৃষ্টি নতুন ভাবনা
সদাই স্বাগত সবাই মানি ।
কাঁচা হাতে মনের ভাষায়
যে যাই লিখুক প্রশংসনীয়
প্রয়াস থাক উৎসাহ দিয়ে
সোনার ফসল তুলে নিও ।
আসরে আমরা বন্ধু সবাই
কাব্য রসের গন্ধে মাতাল
বসন্তে এই দখিনা বাতাসে
কাব্যে রাঙা পলাশের লাল ।
সমাজ চেতনা সহৃদয় মন
সমৃদ্ধ করে লেখনীর মান
কাব্য ফসলে উঠুক ভরে
বিশ্ব জুড়ে হোক জয়গান ।