এবার ভাবছি দুর্গাপূজায়
ভুমিকম্পের থিম
লন্ডভন্ড প্যান্ডেলে থাক
মা দুর্গার টীম ।
মাঝে মাঝেই আস্ত মঞ্চ
উঠবে জোরে নড়ে
দর্শকরাও খাবে আছাড়
কেউবা যাবে পড়ে ।
ব্যাকগ্রাউন্ডে চলবে সিডি
বীরেনবাবুর স্তোত্র
বিজলী চমক মঞ্চ মাঝে
ভুলবে  ঠিকুজি গোত্র ।
জাপান থেকে টেকনোলজি
ভুমিকম্প রোধক
মঞ্চ সজ্জায় থাকবে প্ল্যাকার্ড
জনচেতনা বোধক ।
বিজ্ঞাপণও আসবে দেদার
স্পনসরশিপ মিলবে
শারদ সম্মান পাবার বরাত
তখন যেন খুলবে ।
হে মাদুর্গা ক্ষমিও মোদের
অধম পুজো কমিটি
সামলে রাখো ছেলে মেয়ে
ভুমিকম্পের ভ্রুকুটি ।