শুনরে রাজু শুনরে নিতিন
শুনরে অমিত ভাই
ই দেশেতে তুদের মতন
দেশ প্রেমিক নাই ।
পাঁন’শ হাজার নোট বাতিলে
দিলি লকের বাঁশ
ছুট খাটো বেওসাদারের
বন্ধ হল শ্বাস ।
দিলি লতুন ট্যাক্সো চাপাই
কাটতে লকের পকেট
দুঃখু উদের ভুঁলাই দিতে
পাঠাই চাঁদে রকেট ।
ভাবলি উদের দেখাই দিব
আচ্ছে দিনের খেল
নসীব খারাপ চাঁদের ঘরেই
মশিন হল্য ফেল ।
তিন তালাকের সত্য নাশে
ভাবলি লকে খুশ
বিন দুষেতেই তালাক দিছে
তবুও নাই হুঁশ ?
খুশীর মহল আইল যখন
বড় কোটের রায়
রাম মন্দির গইড়ব ইবার
বাবরি ভাঙা ঠাই ।
উল্টা সিধা বইলল লকে
কানে লিলি তুলা
বতর বুঝে খুইলব ইবার
হিন্দু রাজের ঝুলা ।
মোল্লা ভাগাও ইদেশ থাকে
এন আর সি করে
হঠাও ইবার পাদ্রী ইমাম
নাঙ্গা সাধু ভরে ।
হল্লা করুক মিছিল করুক
করুক যতই হরতাল
ভুখে মরুক রোগে মরুক
দেকনা যতই গাইল ।
লিয়েই যাব দেশটো মুদের
রামের তেতা যুগে
রাম বইলে ত পূজবে মুকে
যাক জনতা ভোগে ।