তোমার সুরের ধারা
যেদিন আমায় ছোঁবে
সেদিন আমার গানের বাণী
নতুন সার্থকতা পাবে।

ততদিন আমি মুগ্ধ হয়ে
চাইব তোমার পানে
আর শুধু ভাবব বসে
কি আছে তোমার গানে।

তোমার জ্ঞানের বাণী
যেদিন দেবে পরশ
সেদিন নতুন ভাবনায়
ভরবে আমার কলস।

সেদিন আমি লিখতে পারব
তাদের জন্য কিছু
এই দুনিয়ায় যারা দিনরাত
খাটেই শুধু মিছু।

আমার লেখা কথায়  
তুমি দিলে সুর
গানের সারমর্ম
ছড়াবে বহুদূর।