অনেক বড় হব আমি
ঢাকা শহর যাব,
সেই শহরের বসুন্ধরায়
বাসা বাড়া নেব।


কোটিপতি হব আমি
হব শ্রেষ্ট ধনি,
দেশের মধ্যে হব আমি
সবার চেয়ে সম্মানী।


থাকবে আমার গাড়ি বাড়ি
থাকবে কত কিছু,
দান করব খোদার পথে
তাই লোকে নিবে পিছু।


স্বসম্মানে রাখব মাকে
বাবাও থাকবেন সাথে,
অতল সূখে রাখব তাদের
দোয়া করেন যাতে।


কল্পিত এক মানুষ হবে
জীবন সাথী মোর,
পদতলে যার চাকর-নকর
বিছিয়ে দিবে পর।


এছাড়া আর কাউকে আমি
চাইনা আমার সাথী,
কল্পিত এই মানুষ ছাড়া
নিভিয়ে যাবে বাতি।